শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

অনলাইন শপ থেকে যেসব পন্য কিনলে ১০০% প্রতারিত হবেন | Don't Buy these products From Online-

online,gta online,don't buy these coins online,dont buy these coins online,dont buy anything online until you watch this,don't buy these coins online! junk hoards,red dead online,don't buy a dslr online,don't buy phones online,dont buy online,online shopping,worst things to buy in red dead online,dont buy hearing aids online,don't buy online products,rdr2 online don't buy these items

Don't Buy these products From Online-

আসসালামু ওয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন  সবাই ? আশা করি ভালোই আছেন । আমিও আপনাদের দোয়াই ভালোই আছি । তো আমি আজ আপনাদের মাঝে একতা গুরুত্বপূর্ণ টপিক নিয়ে হাজির হয়েছি টপিক টি হলো অনলাইন শপ থেকে যেসব প্রোডাক্ট কেনা একদমই উচিত না সে সম্পর্কে । আমরা এখন আধুনিক যুগে মোবাইল ফোন কম্পিউটার ইউজ করছি ।  আমরা প্রতিনিয়ত প্রযুক্তিকে ব্যবহার করছি । আবার এই সকল প্রযুক্তি থেকে আমরা  প্রতারিত হচ্ছি আমাদের  ভুলের কারনে । অনলাইন শপ থেকে আমরা চাকচিক্য দেখে একটা প্রোডাক্ট অর্ডার করলাম । কিন্তু পরে দেখা গেল  সেটা একদম বাজে এবং আপনি চেয়েছিলেন একটা আর দিয়েছে আরেকটা । তো তখন কেমন লাগবে । নিশ্চয়  ভালো লাগবে না । আমরা যখন কোন প্রোডাক্ট  অর্ডার করি তখন খুবই উৎফুল্ল  মনে দেখে অর্ডার করি কিন্তু  যখন কোরিয়ারে সেটা আমাদের হাতে এসে পৌছে তখন কিন্তু দেখার কোন অপশন নাই । টাকা পরিশোধ করে তা নিতে হয় আর যখন খুলে দেখি তখন আর ভাল লাগে না । আমি সব প্রোডাক্টের কথা বলছি না কিছু কিছু প্রোডাক্ট আছে । আমি আজ সেটাই আপনাদের মাঝে তুলে ধরব । এখানে আমি নির্দিষ্ট কিছু অনলাইন শপ সম্পর্কে তুলে ধরব ।
প্রথমে আমি যে প্রোডাক্টি না কেনার জন্য বলব  সেটা   হলো  মোবাইলের লেন্স
মোবাইলের লেন্স আমরা অনেকে শখ করে অর্ডার করি । কিন্তু ফল স্বরুপ পাই হল ছোট বাচ্চাদের খেলনা বাইনো কুলাররের চেয়েও বাজে প্রোডাক্ট  ।  তাই আমি এটা কেনার জন্য সবাইকে নিষেধ করব নিচে আমার কয়েকটা পিকচার দেখলেই তা বুঝবেন । নিচের দেওয়া পিকচার গুলো দারাজ থেকে নেওয়া ।
যারা প্রতারনার শিকার হয়েছে





তো দেখলেন যে তারা জিনিসটা কিনে ঠকেছে । আপনারা শুধু একটা জিনিস ভাবুন যে একটা চশমার লেন্স এর সবচেয়ে কম দাম  কত । আর তারা মাত্র ২০০ থেকে ১০০০ টাকায় আপনাকে দিচ্ছে জুম লেন্স । একটা ভালো লেন্স কিনতে মিনিমাম ৫০০০ টাকা লাগবে । সেখানে তারা দুই অংকে দিয়ে দিচ্ছে । তাহলে আপনারা তাদের ফাদে পা দিচ্ছেন আর ঠকেই চলেছেন। আপনারা যারা এটা কেনার কথা ভাবছেন তাদের বলি এটা পরিক্ষা করা ছাড়া কিনেন না  । দরকার হলে বাজারে গিয়ে মোবাইল এক্সেসরিজের দোকানে গিয়ে চেক করে কিনবেন ।  উপরের লোকগুলোর মত অবস্থা হবে তা নাহলে । 

আর দ্বিতীয় যে প্রোডাক্ট না কেনার জন্য বলব সেটা হলো ব্লুটুথ ইয়ার ফোন । এটা কিনলে ঠকবেন তা নয় । কিনবেন যেহেতু ভালো দেখে কিনবেন বাজারে ভালোভাবে চেক করে তারপর নিবেন । অনলাইন শপ থেকে নিলে চেক করতে পারবেন না । আর চার্জ থাকবে না । এরকম কয়েক্টা অভিযোগ আমি আগেই দিয়েছি আপনারা দেখেছেন স্ক্রিনশটে  । এর শিকার হয়েছি আমি নিজেই । দারাজ থেকে একটা হেডফোণ কিনে। কিনার পরের দিনই সমস্যা । একেবারে কমদামি চিপ ভরে  দিয়েছে । 
তাই বেশি কিছু বলব না । ভুল হলে ক্ষমা করবেন । আমি হয়ত এত ভাল করে গুছিয়ে লিখতে  পারি নি । মনের ক্ষুভে কথা গুলো বললাম । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন